ঢাকাবুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মহানগরীতে কণ্ঠ শিল্পী অথেল হত্যা মামলার আসামী হ্যাপী র‍্যাবের হাতে গ্রেফতার

Arifuzman Arif
এপ্রিল ১৩, ২০২২ ৩:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

শেখ শিবলী রাজশাহী ব্যুরো।।রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক ও বাংলাদেশ বেতার শিল্পী সংস্থার রাজশাহী শাখার যুগ্ম সাধারণ সম্পাদক কণ্ঠ শিল্পী নিজামুল ইসলাম খান ওরফে অথেল (৬২) হত্যা মামলার একমাত্র আসামি সাইদুল ইসলাম আজাদ ওরফে হ্যাপীকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গনকা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। সন্ধ্যায় র‌্যাব-৫ এর সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

এর আগে গত রোববার বিকালে নগরীর রাজার হাতা এলাকায় বাড়ির সামনে প্রতিবেশী সাইদুলের সঙ্গে ধস্তাধস্তি হয় নিজামুলের। পরে সাইদুল হাসপাতালে ভর্তি হন। তবে কিছুক্ষণ পর নিজামুলের মৃত্যুর খবর পেলে তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান।

এ ঘটনায় নিজামুলের ছেলে বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় হত্যা মামলা করেন। নিজামুলের বাবা আইনজীবী নজরুল ইসলাম খান রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।