ঢাকাশনিবার , ২ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে বোমাবাজির ঘটনায় আটক-৭

Arifuzman Arif
এপ্রিল ২, ২০২২ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।।বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বোমা হামলার ঘটনায় ৭ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২ মার্চ) ভোর রাতে বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক আসামীরা হলো, বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের শাহজাহান আলীর ছেলে মাওলা লিটন, নজরুল ইসলামের ছেলে শিমুল হোসেন, বৃত্তি আঁচড়া গ্রামের জলিলের ছেলে বারিক, কাগজপুকুর গ্রামের মৃতঃ মোসলেম সর্দারের ছেলে সুমন হোসেন, দিঘীরপাড় গ্রামের দাউদ কাজীর ছেলে আয়নাল কাজী, ভবেরবেড় গ্রামের মৃতঃ ইস্রাফিল হোসেনের ছেলে ফারুক হোসেন এবং দিঘীরপাড় গ্রামের মৃত খালেকের ছেলে ইফতেখার রনি।

পুলিশ জানায়,গত ২৮ মার্চ বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়ন দখলকে কেন্দ্র শ্রমিক ইউনিয়নের দু’পক্ষের সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় বন্দর এলাকায় শতাধিক বোমার বিস্ফোরণ ঘটানো হয়। আর হয় ১০ জন।

পরের দিন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে দোষীদের গ্রেফতার পূর্বক বিচারের দাবিতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ সমাবেশ করে এবং সিসিটিভি ফুটেজ দেখে বেনাপোল পোর্ট থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৭ জন আসামীকে আটক করে।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, আটক আসামীদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।