ঢাকাবৃহস্পতিবার , ৩১ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় জমি নিয়ে দ্বন্দ্বে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

Arifuzman Arif
মার্চ ৩১, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

মাসুদ রানা,মোংলা।।মোংলায় প্রতিপক্ষ ইমরান শেখ’র সাথে হাসান শেখ’র ৪০ শতক জমি নিয়ে দন্ধে চলে আসছিল। তাই পুর্ব শত্রুতার জের ধরে এমরান শেখের সন্ত্রাসী বাহিনী দিয়ে মারধর করে রক্তাক্ত জখম করে হাসানকে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে চিলা ইউনিয়নের হলদিবুনিয়ার গোলেরডাঙ্গা পঙ্গুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এব্যাপারে থানায় অভিযোগ দায়ের হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

থানায় লিখিত অভিযোগ সুত্রে ওপ্রত্যক্ষদর্শীরা  জানায়, দীর্ঘদিন যাবত স্থানীয় এমরান শেখ এর সাথে হাসান শেখ’র ৪০ শতক জমি নিয়ে দন্ধে চলায় থানায় অভিযোগ দেয়া হয়।

এক পর্যায় গত ২৬ মার্চ ওই জমির ব্যাপারে উভয় পক্ষকে থানার মাধ্যমে স্থানীয় সুন্দরবন ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ইস্রাফিল শেখ মিট মিমাংশা করে দেয়। যে জমি নিয়ে দন্ধে চলছিল তা আগামী ৫ এপ্রিল সার্ভেয়ারের মাধ্যমে মেপে বুঝিয়ে দেয়া হবে মর্মে থানা প্রশাসনের সামনে অঙ্গিকার রয়েছে উভয় পক্ষের। কিন্ত এ মিট মিমাংশার পর থেকেই এমরান শেখ হাসান শেখ’র উপর ক্ষিপ্ত হয়ে থাকে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে হাসান শেখ হলদিবুনিয়ার পঙ্গুর মোড় এলাকায় দিয়ে মোটর সাইকেল যোগে বাড়ির দিকে যাওয়ার সময় আসামী এমরান শেখ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তার পথ রোধ করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করায় কিছু বুঝে উঠার আগেই আসামীরা তাকে বেধরক মারপিট করে রক্তাক্ত জখম করে।

এছাড়াও তার সাথে মোটরসাইকেলটি ভাংচুর করে রাস্তার পাশে ফেলে দেয়। আহত হাসান শেখ চিলা ইউনিয়নের হলদিবুনিয়া গ্রামের সিরাজ শেখ’র ছেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করে।

এব্যাপারে হাসান শেখ বাদি হয়ে মনি শেখ, বাদশা শেখ, ইমরান শেখ, সাইদ শেখ ও রাসেল শেখসহ ৬জনকে আসামী করে মোংলা থানায় অভিযোগ দায়ের করে। এ সন্ত্রাসী হামলার ঘটনা নিয়ে দুই গ্রুপের মধ্যে এলাকায় চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মনিরুল ইসলাম জানান, মোংলা উপজেলার হলদিবুনিয়া এলাকায় জমির মালিকানা নিয়ে মারামারীর ঘটনা ঘটেছে। এব্যাপারে হাসান শেখ বাদি হয়ে ৬জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছে থানায়। এ ঘটনা নিয়ে তদন্ত চলছে, সত্যতা প্রমানিত হলে দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানায় থানার এ কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।