ঢাকাশনিবার , ২৬ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় বিনম্র শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচিতে মহান স্বাধীনতা দিবস পালিত

Arifuzman Arif
মার্চ ২৬, ২০২২ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।শার্শায় বিনম্র শ্রদ্ধা আর যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।

শনিবার (২৬মার্চ) সকালে স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে বেনাপোল কাগজপুকুর শহীদ স্মৃতিসৌধে ৩৪ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

এদিন সকালে শহীদ স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান যশোর-১ (শার্শা) আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্থানীয় রাজনীতিক, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ মিনারে পূস্পমাল্য অর্পণ করা হয়। পুষ্পার্ঘ অর্পণ শেষে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সকাল ৯টায় ঐতিহ্যবাহী শার্শা উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারীরিক চর্চা এবং চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানকে পুরস্কার দেওয়া হয়। পরে শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান, বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ (ওসি) কামাল ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আলেযা ফেরদৌস ও শাসক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা, কর্মচারীগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।