ঢাকাবুধবার , ১৬ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে বিশেষ নৈশভোজ

Arifuzman Arif
মার্চ ১৬, ২০২২ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

শেখ শিবলী রাজশাহী ব্যুরো।।রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার রাতে জেলা পুলিশ লাইন্সের ড্রীল শেডে রাজশাহী জেলায় কর্মরত পুলিশ সদস্যদের নিয়ে বিশেষ নৈশ ভোজ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন-সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা নিজ নিজ জায়গা থেকে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এ কাজের সকলের সহযোগিতা প্রয়োজন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, রাজশাহী জেলা জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল বাহার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

এসময় রাজশাহী রেঞ্জের অন্যান্য সিনিয়র কর্মকর্তা গনসহ জেলা পুলিশের অফিসার-ফোর্স ও সিভিল স্টাফগণ উপস্থিত ছিলেন।

পুলিশের পেশাগত কর্মব্যস্ততার মাঝে কিছুটা সময় আনন্দময় করতে এই আয়োজন করা হয়।

কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে প্রধান অতিথি রাসিক মেয়র ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক জানান জেলা পুলিশ সুপার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।