ঢাকাবৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

​​​​​​​”জয় বাংলা”কে জাতীয় স্লোগান ঘোষণা দেওয়ায় শার্শায় আওয়ামীলীগের আনন্দ মিছিল

Arifuzman Arif
মার্চ ৩, ২০২২ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

 

​​বেত্রাবতী ডেস্ক।।“জয় বাংলা” কে বাংলাদেশের জাতীয় স্লোগান হিসেবে মন্ত্রিসভায় চূড়ান্তভাবে অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’কে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে শার্শা উপজেলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার (৩মার্চ)বিকালে উপজেলার নাভারণ বাজারে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই আনন্দ মিছিল করা হয়।

এসময় এক পথসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র চৌকস নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বলে জানান বক্তারা।

পথসভায় এসময় প্রধান অতিথীর বক্তব্য রাখেন শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন ।

এসসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মন্জু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়ছ কবীর বকুল,শার্শা সদর ইউনিয়ন চেয়ারম্যান কবীর হোসেন তোতা,শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সোহবার হোসেন সহ দলীয় বিভিন্ন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।