ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

মোংলায় ছাত্রলীগ নেতার মাছের ঘের লুট

Arifuzman Arif
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

মাসুদ রানা,মোংলা।।মোংলা উপজেলা ছাত্রলীগের সাধরণ সম্পাদক  সজিব খাঁনের ৬৪ বিঘার একটি মৎস্য ঘের লুট করে নিয়েছে দূর্বৃত্তরা

সুন্দরবন ইউনিয়নের হোগলাবুনিয়া এলাকায় বুধবার (১৬ ফেব্রুয়ারী) দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ঘেরের গৈ ঘর ভাংচুর চালিয়ে তারা প্রায় দুই লাখ টাকার মাছ লুটে নেয়।

এঘটনায় রফিক মোছাল্লীসহ নয়জনকে আসামি করে থানায় মামলার আবেদন হয়েছে।

আবেদনের বরাত দিয়ে মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হোগলাবুনিয়ার বৈরাগী ঘের দখল করে মাছ লুট হওয়ার অভিযোগ পেয়েছেন। ঘেরটি উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সজিব খাঁনের।

এঘটনায় সুন্দরবন ইউনিয়নের বাশতলা, বুড়বুড়িয়া ও হোগলাবুনিয়া গ্রামের রফিক মোছাল্লী, আনছার হাওলাদার, মনি ফরাজী, এনদাদুল মোছাল্লী, মিরাজ হাওলাদার, মারুফ ফরাজী, বাশার শেখ ও মাহামুদ পালোয়ানের নামে মামলার জন্য থানায় আবেদন হয়েছে। তদন্ত করে এদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মনিরুল ইসলাম।

এদিকে রফিক মোছাল্লীর নামে আরও বেশ কয়েক টি মাছের ঘের দখল ও চাঁদাবাজীর কারণে থানায় একাধিক অভিযোগ হয়েছে।

এবিষয়ে রফিক মোছাল্লী বলেন, আপনারা নিউজ করেন, নিউজ করলে ফাঁসি হবে? বলেই ফোন কেটে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।