ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

যশোরে ডিবি পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক -৫

Arifuzman Arif
ফেব্রুয়ারি ২, ২০২২ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।।যশোর ও শার্শায় পৃথক অভিযানে ১০০ বোতল ফেনসিডিল ও ৭০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৫জন মাদক কারবারিকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বুধবার (০২ ফেব্রুয়ারী) ভোর রাত পর্যন্ত পৃথক চারটি অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার মহিষা ডাঙ্গা গ্রামের গোলাম হোসেনের ছেলে তরিকুল ইসলাম (২৮), কোতয়ালী থানার ডালমিল তেতুল তলা এলাকার রমজান আলীর ছেলে ইব্রাহিম আলী (১৯), কোতয়ালী থানার পুরাতন কসবা কাজীপাড়া গোলাম পট্টির মৃতঃ রবিউল গাজীর ছেলে আরমান গাজী শেখর (৪০), বেনাপোল পোর্ট থানার পুটখালী পশ্চিমপাড়ার মৃতঃ মহসিন আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩৭) ও শার্শা থানার পাকশিয়া খালপাড়ার সুলতান খাঁ ছেলে ফুলছুদ্দিন খাঁ (৪০)।

যশোর জেলা ডিবি পুলিশ সূত্রে জানা যায়, মাদক পাচারের গোপন খবরে, ডিবি যশোরের এসআই আব্দুল্লাহ আল মামুন সংগীয় সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ৩২ বোতল ফেনসিডিল সহ তরিকুল ও ইব্রাহিমকে আটক করে।

অপরদিকে, ডিবি যশোরের এসআই সোলায়মান আক্কাস সংগীয় ফোর্স নিয়ে সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী থানা এলাকার বাবলাতলা ব্রীজের উপর হতে আরমানকে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

যশোরের ডিবি পুলিশের এসআই রইচ আহমেদ সংগীয় ফোর্সের সমন্বয়ে একটা চৌকস টিম কোতয়ালী থানা এলাকার সামসুল হুদা ষ্টেডিয়ামের পিছন থেকে আব্দুল্লাহকে ৩৫ বোতল ফেনসিডিল সহ আটক করে।

ডিবি যশোরের এসআই সাদ্দাম হোসেন সংগীয় ফোর্স নিয়ে শার্শার পাকশিয়া এলাকা থেকে ফুলছুদ্দিনকে ৩৩ বোতল ফেনসিডিল সহ আটক করে। ফুলছুদ্দিনের বিরুদ্ধে ইতোপূর্বে ১৪টা মাদক মামলা রয়েছে।

যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রুপণ কুমার সরকার জানান, আটকদের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।