কাজিপুরে আ,লীগ নেতাকে হামলার ঘটনায় উপজেলা আ,লীগের বিবৃতি

লেখক: Arifuzman Arif
প্রকাশ: ৪ মাস আগে

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি।।গত১৫ জানুয়ারি কাজিপুর উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার দুষ্কৃতি কারীদের হামলায় আহত হয়।এটি অনাকাঙ্ক্ষিত এবং দুঃখজনক।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে এই ঘটনার আমরা তীব্র নিন্দ্রা জানাই।আমরা চাই এই ঘটনার গৃহিত পদক্ষেপ বাস্তবায়ন দ্রুত হোক।সেই সাথে এই ঘটনাকে কেন্দ্র সাম্প্রতিক সময়ে বেশ কিছু বিব্রতকর এবং অনাকাঙ্খিত ঘটনা ঘটছে বলে লিখিত বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক সহ সহযোগি সংগঠনের নেতা কর্মিরা।

২৩ জানুয়ারি রবিবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে নেতৃবৃন্দ লিখিত অভিযোগে উল্লেখ করেন ১৫ জানুয়ারি দুষ্কৃতিকারীদের হামলায় সাংগঠনিক সম্পাদক শহিদ সরোযার আহত হওয়ার পরেই তাঁকে চিকিৎসার ব্যাবস্থা ছাড়াও দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা নেওয়ার জন্য দল ও সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের পক্ষ থেকে নেওয়া হয়েছে।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ মনে করছেন এই ঘটনাকে পুজি করে সম্প্রতি তৃতীয় পক্ষ হামলার ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে নৌকার ঐক্যকে বিনষ্টের পায়তারা করছে।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ এই পায়তারা কারীদের প্রতিহত করে নৌকার ঐক্যকে অটুট রাখতে সচেষ্ট আছে এবং অপচেষ্টাকে কঠোর ভাবে প্রতিহত করার জন্য প্রতিজ্ঞাবদ্ধ।

এ সময় অওয়ামীলীগ সভাপতি সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।