শুভগাছা ইউপিতে সাহেব আলী চার শতাধিক ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো মেম্বর নির্বাচিত 

Admin

জানুয়ারি ১২ ২০২২, ১৭:১০

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ৫জানুয়ারী (২০২২) রোজ বুধবার।

সৎ, যোগ্য, ন্যায়বিচারক, নির্লোভী, অন্যায়ের সাথে আপসহীন একজন জনদরদী গরীবের বন্ধু বর্তমান সফল মেম্বর সাহেব আলী ৬নং ওয়ার্ডের চাঁদনগর, আফানিয়া, নয়াপাড়া, খাসপাড়ার সকল জনগণের দ্বিতীয় বারের মতো সেবা করার লক্ষ্যে মোরগ মার্কা নিয়ে নির্বাচন করে ৪৩০ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো মেম্বর নির্বাচিত হয়েছেন।

৬নং ওয়ার্ডের ভোটাররা ৪৩০ভোটের মাধ্যমে একজন সৎ যোগ্য মেম্বর হিসেবে সাহেব আলীকে নির্বাচিত করেছেন এমন প্রত্যাশা করে ৪নং শুভগাছা ইউনিয়ন পরিষদের মেম্বর সাহেব আলী এই প্রতিনিধিকে জানান আমি দীর্ঘ ৫ বছর ৬নং ওয়ার্ডের জনগণের সেবা করেছি।

তারই ধারাবাহিকতায় দৃতীয় বারের মতো ৬নং ওয়ার্ডের ভোটাররা আমাকে যে সন্মান ভালোবাসা দিয়েছে আমি যেন তাদের এই সন্মান ভালোবাসার মর্যাদা রাখতে পাড়ি এমনটাই আশা আমার।

৬নং ওয়ার্ডের ভোটারদের কাছে আমি চির কৃতজ্ঞ আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো নির্বাচিত করায়।

আরও বলেন আমি প্রথম বার ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়ে আমার ৬নং ওয়ার্ডের সকল জনগণের আপাদে বিপদে আমার বিশ্বাস যে আমাকে সার্বক্ষনিক কাছে পেয়েছে, ইনশাআল্লাহ আগামীতেও পাবে।

আমি যেন জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে,শুভগাছা ইউনিয়ন পরিষদকে আধুনিক পরিষদে গড়ে তোলার লক্ষ্যে, ৬নং ওয়ার্ডের উন্নয়ন চলমান রাখতে পাড়ি সকলে আমার জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ।