কেরালকাতা ইউ’পি নির্বাচনে ৩নং ওয়ার্ডে আবারো মোশারাফকে মেম্বর হিসাবে দেখতে চাই গ্রামবাসী

Admin

জানুয়ারি ০১ ২০২২, ১১:৫১

বিশেষ প্রতিনিধি।।আসন্ন ইউ’পি নির্বাচনে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে আস্থার প্রতীক মোরগ মার্কার মেম্বার পদপ্রার্থী  মোশারাফ হোসেন। তিনি জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন, এবং একজন উদীয়মান সমাজসেবক হিসেবেও প্রশংসায় ভাসছেন।

মোশারাফ হোসেন তিনি দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান তিনি।

স্থানীয় জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন, রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে (কোটা-পুটুনি) ৩নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে বিশিষ্ট সমাজ সেবক মোশারাফ হোসেনকে মেম্বর হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী।

মোশারাফ হোসেন, বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে কেরালকাতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সকল যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। মাদক ও সন্ত্রাস বাল্যবিবাহ নির্মূল করব। কেরালকাতা ইউনিয়নের মডেল ৩নং ওয়ার্ড উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোর গোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করব। আমি জন বান্ধব প্রতিনিধি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করব। বিচার শালিসে দালালী প্রবণতা দূরীকরণে সার্বক্ষণিক চেষ্টা করবো।

মোশারাফ হোসেন তি‌নি আ‌রও বলেন, ৩নং ওয়ার্ডের সকল ভোটারের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আগামী ৫ তারিখে (মোরগ) মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে ওয়ার্ডবাসী, ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।