শার্শায় ২ দিনব‍্যাপী ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

Admin

ডিসেম্বর ২৯ ২০২১, ২৩:২৩

বেত্রাবতী ডেস্ক।।”স্মার্টফোনে আসক্তি, পড়া শোনার ক্ষতি” এই প্রতিপাদ্যে শার্শায় ২ দিনব‍্যাপী ৪৩ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৯ ডিসেম্বর) বেলা ১১ টার সময় শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করা হয়।

এর আগে উপজেলা প্রশাসনিক এলাকায় আনসার ভিডিপি সদস্যদের জন্য আবাসন ভবনের উদ্বোধন করেন এমপি শেখ আফিল উদ্দিন।

এসময় এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

এবারের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে শার্শায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা প্রশাসন সহ অন্যান্য ক্যাটাগরিতে মোট ২৭ টি স্টলে তাদের উদ্ভাবনী প্রদর্শন করেন।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,  উপজেলা ভারপ্রাপ্ত আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল, উপজেলা কৃষি কর্মকর্তা সৌতম কুমার শীল উপজেলা ও আইসিটি কর্মকর্তা আহসান কবির, মৎস্য কর্মকর্তা আলহাজ আবুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া প্রমুখ।