গান্ধাইল ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বর পদে ফুটবল মার্কা নিয়ে নির্বাচন করছেন এনামুল হক এনাম

Admin

ডিসেম্বর ২৮ ২০২১, ০৯:৫০

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৩নং গান্ধাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডবাসির সেবা করতে চান বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ সমাজসেবক, গরীবের বন্ধু, ৯নং ওয়ার্ডের কাচিহাড়া গ্রামের কৃতি সন্তান মেম্বর পদপ্রার্থী এনামুল হক এনাম ফুটবল মার্কা নিয়ে নির্বাচন করছেন।

কাজিপুর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ৫জানুয়ারী ২০২২ (বুধবার) অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে মেম্বার পদপ্রার্থী (ফুটবল মার্কা) এনামুল হক এনাম ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন, তাতে করে ব্যাপক সাড়া মিলেছে ভোটারের এমন দাবি করে তিনি বলেন আমি আমার ৯নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হয়ে, কাচিহারা, পশ্চিমখুকশা, চকদামপুর গ্রামের সকল জনগণের সকল জনগণের সেবা করতে চাই।

আমি নির্বাচিত হয়ে গান্ধাইল ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপ দিতে ৯নং ওয়ার্ডকে ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।আমার লক্ষ্য ৯নং ওয়ার্ডকে সন্ত্রাস ও মাদকমুক্ত করা, বিনা টাকায় বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ভাতা,সহ সকল প্রকার সেবা উপযুক্ত ব্যক্তির কাছে সেবা পৌছে দেওয়া।

তিনি আরও বলেন  আমার প্রচার প্রচারণায় প্রতিপক্ষের বাধার শিকার হতে হচ্ছে, আমাকে ঠিক মত ভোট চাইতে দেওয়া হচ্ছে না, বাজার এলাকায় আমার পোস্টার ব্যানার ছিড়ে ফেলেছে প্রতিপক্ষ।

সোমবার (২৭ডিসেম্বর) সরজমিনে গিয়ে দেখা যায়, কাচিহারা বাজারের চার স্টল গুলোতে বইছে ভোটের হাওয়া, পুরো বাজার এলাকায় রংবেরঙের পোস্টার ফেস্টুনে ভরা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ভোটার বলেন, ভোট এনামুলকেই দেব কিন্তু সুস্ঠু ভোট হওয়ার সম্ভাবনাকম, সুস্ঠু ভোট হলে ফুটবল মার্কা বিজয় হবে।আমার মত অনেক ভোটার আছে মুখ খুলে বলতে পারছেনা কিন্তু ভোট এনামুল হক এনামের ফুটবল মার্কায় দেবে।