ঢাকাসোমবার , ২৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরের মনসুর নগর ইউপি নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিলেন স্বতন্ত্র প্রার্থী

Arifuzman Arif
ডিসেম্বর ২৭, ২০২১ ৪:২১ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১২নং মনসুর নগর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার মাঝি আঃ রাজ্জাক রাজমহড়ের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন (ঘোড়া মার্কা) খলিলুর রহমান (খলিল মুন্সি)।

সোমবার (২৭ডিসেম্বর) সকাল ১১টায় কুমারিয়া বাড়ি কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন খলিলুর রহমান (খলিল মুন্সি) এবং দলীয় প্রতিক নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মুনসুর নগর ইউপি চেয়ারম্যান আঃ রাজ্জাক রাজমহড়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক। উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ সহ সকল নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।