ঢাকারবিবার , ২৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় ডেবা থেকে নবজাতক শিশুর লাশ উদ্ধার

Arifuzman Arif
ডিসেম্বর ২৬, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বেত্রাবতী ডেস্ক।শার্শার গোগা ইউনিয়নের পাঁচ ভুলোট মোল্লাপাড়া গ্রামের একটি ডোবা থেকে  এক শিশু নবজাতকের লাশ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ।

রবিবার ( ২৬শে ডিসেম্বর( সকাল ১০টার সময় পুলিশ নবজাতকের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য  মর্গে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী রোমেছা খাতুন জানান, ভোর ৬টার সময় ছাগল বাঁধার জন্য সুজনের ঘরের পিছনে ফাঁকা জায়গায় একটা ডোবার পাশে যায় । হঠাৎ চোখে পড়ে ডোবার কিনারে একটি নবজাতকের লাশ ভাসছে।এসময় আমি চিৎকার করে মৃত সাফেদের ছেলে মোরশেদ আলীকে ডাকি। মোরশেদ এসে দেখে নিশ্চিত হন বাচ্চাটা মৃত্যু। তার পরে আমাদের ডাক চিৎকার চেঁচামেচিতে স্থানীয় লোক জন ছুটে আসে।

এলাকাবাসীরা নবজাতককে শনাক্ত করতে পারেনি। কার এই বাচ্চা? কোথা থেকে এলো ? নাকি কারোর পাপের ফসল? তদন্ত নিশ্চিত করে আসামিকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বলেন, এখনও নবজাতকের পরিচয় পাইনি। লাশটি সুরতহাল করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।