ঢাকাবুধবার , ১০ নভেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

নৌকায় ভোট দিন:ভোলাব হবে উন্নয়নের রুল মডেল- গোলাম মর্তুজা পাপ্পা

Arifuzman Arif
নভেম্বর ১০, ২০২১ ৮:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নাজমুল হক মণি।।আসন্ন ১১ই নভেম্বর ভোলাব ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে। রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের গণবাংলা উচ্চ বিদ্যালয় মাঠে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও গাজী গ্রুপ এর নির্বাহী পরিচালক গোলাম মর্তূজা পাপ্পা। জাতির পিতার বঙ্গবন্ধুর নৌকা, জননেত্রী শেখা হাসিনার নৌকা, জনগনের নৌকা, দেশ উন্নয়ণের নৌকা। আগামী ১১ নভেম্বর উৎসবমুখর পরিবেসে নৌকা মার্কায় ভোট দিয়ে এ্যাড. তায়েবুর রহমান কে বিজয়ী করবেন। আমি আপনাদের পাশে আছি, এই ভোটে নৌকা জিতলে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী হবে। ভোলাব ইউনিয়ন উন্নয়ণের রোড মডেলে পরিনীত হবে। মরুভূমির হাত থেকে রক্ষা করতে নৌকায় মার্কায় ভোট দিন।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন- ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁন।ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক – হাসান আসকারীর সঞ্চালনায়- অনুষ্ঠানে বক্তব্য রাখেন-চেয়ারম্যান প্রার্থী এডভোকেট তায়েবুর রহমান ,কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক , নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি আনিছুর রহমান। এছাড়াও উপস্হিত ছিলেন, ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক সহ স্হানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও অত্র ইউনিয়নের সর্বস্তরের সাধারণ জনগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।