২০২২ সালে মুক্তি পাবে বিগ বাজেটের ‘থ্রি আর’ সিনেমা

Admin

নভেম্বর ০১ ২০২১, ২০:১৩

দু’জন তেলগু স্বাধীনতা সংগ্রামী রাজু এবং ভিমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘থ্রি আর’ (RRR)। এতে মুখ্য দুটি চরিত্রে অভিনয় করছেন রাম চরণ এবং জুনিয়র এন টি রামা রাও। অজয় দেবগনকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

এখানে সীতার ভূমিকায় অভিনয় করছেন আলিয়া ভাট। ছবিটি নিয়ে আলোচনার শেষ নেই। সবাই অপেক্ষা করছেন, কবে হলে গিয়ে দেখা যাবে বিগ বাজেটের এই সিনেমাটি।

অবশেষে ভারতীয় গণমাধ্যম সূত্রে নিশ্চিত হওয়া গেল, আসছে ২০২২ সালের ৭ জানুয়ারি মুক্তি পাবে ‘থ্রি আর’। প্রায় ৪০০ কোটি খরচ করে তৈরি হচ্ছে এই ছবি।

নির্মাতা বহুল প্রতীক্ষিত অ্যাকশন সিনেমাটি কী নিয়ে আসবে তার একটি সামান্য ঝলক শেয়ার করেছেন টিজারে। সেখানে দেখা দিয়েছেন আলিয়া ভাট, জুনিয়র এনটিআর, রাম চরণ এবং অজয় দেবগনের মতো বড় বড় তারকারা। যা বেশ রোমাঞ্চকর অনুভূতি দিয়েছে ভক্তদের।

পরিচালক এস এস রাজামৌলি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবির মেকিং ভিডিও। ক্যাপশনে লিখেছেন, ‘‘আর আর আর’’ তৈরির এক ঝলক। আশা করি আপনারা সবাই এটি পছন্দ করবেন।’

এই ঝলকে মহাকাব্যের নির্মাণের কিছু টুকরো ধরা পড়ে। অজয় দেবগন এবং আলিয়া ভাটের লুকও ধরা পড়ে ভিডিওতে। রাম চরণ, জুনিয়র এনটিআরের মারপিটের দৃশ্যগুলো খুবই আকর্ষণীয়।