কাজিপুরের গান্ধাইল ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আমিনুল ইসলাম

Admin

অক্টোবর ২৫ ২০২১, ০০:৩৭

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৩নং গান্ধাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রতীক নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

গান্ধাইল গ্রামের বাসিন্দা গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃত দেলোয়ার হোসেন সরকারের সুযোগ্য সন্তান, সৎ,নির্ভীক ও জনহিতৈষী আমিনুল ইসলাম দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে ভোটারদের সাপোর্ট পেতে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন ও আলোচনার শীর্ষ স্থানে রয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম।

আমিনুল ইসলামের পরিচয়ঃ সহকারী অধ্যাপক, গান্ধাইল আইডিয়াল ডিগ্রি কলেজ।

শিক্ষকতা যোগ্যতাঃ
অনার্স ও মাষ্টার্স হিসাববিজ্ঞান বিভাগ,রাজশাহী বিশ্ববিদ্যালয়।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য ও বর্তমান সাধারণ সম্পাদক গান্ধাইল ইউনিয়ন আওয়ামীলীগ ৪ বছর যাবত সফলতার সাথে তিনি এ দায়িত্ব পালন করে আসছেন।সাবেক ডাইরেক্টর-সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কাজিপুর ০৭ এলাকা।

চেয়ারম্যান পদপ্রার্থী আমিনুল ইসলাম বলেনঃ সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কাজিপুর-০৭ এলাকার ডাইরেক্টর থাকাকালীন সময়ে কাজিপুর পল্লী বিদ্যুৎ সমিতির অফিসটি গান্ধাইল ইউনিয়নের বাইরে সিরাজগঞ্জ সদরের মধ্যে ও অন্যান্য জায়গায় স্থাপনের কথা থাকলেও যুক্তি তুলে ধরে অনেক ঘাত প্রতিঘাত থাকা সত্ত্বেও প্রয়াত নেতা আলহাজ্ব মোহাম্মাদ নাসিম ও প্রিয় নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের সহযোগিতায় গান্ধাইল ইউনিয়নের জনগণের দ্বার প্রান্তে গান্ধাইলের সিমান্ত বাজারে স্থাপন করতে সক্ষম হয়েছি।

গান্ধাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সহায়তায় জাতীয় সংসদ নির্বাচনে বিশেষ করে গত জাতীয় সংসদ উপ নির্বাচনে ইভিএম ভোটে সকল ইউনিয়নের মধ্যে তিনি সাধারণ সম্পাদক থাকা অবস্থায় গান্ধাইল ইউনিয়ন থেকে সর্বোচ্চ ৬২% ভোট পেয়েছে যা সকল ইউনিয়ন গুলোর মধ্যে সর্বোচ্চ যা নৌকার ভোটের রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

বর্তমান সরকারের করোনা কালীন সময়ে ভায়াবহ লকডাউনের মধ্যেও করোনার ভয়ভীতি উপেক্ষা করে সামাজিক কর্মকান্ডে ইউনিয়নের ত্রাণ কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করে জনগনের দ্বার প্রান্তে দলীয় ত্রাণ সামগ্রী বিতরণ সহ বিভিন্ন সামাজিক কল্যান মূলক দায়িত্ব পালনে অবদান রাখতে চেষ্টা করেছেন।

এলাকার জনগনের কাছে সৎ,নির্ভীক ও জনহিতৈষী ও বিগত ইউপি নির্বাচন প্রতিদ্বন্দিতায় ত্যাগী প্রার্থী ও দলের সাধারণ সম্পাদক হিসেবে আমিনুল ইসলামের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক আঃ লীগঃ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের মতে আমাদের এমপি মহোদয় যদি আমিনুল ইসলামকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের সুযোগ দেন তবে এলাকার উন্নয়ন হবে।

এলাকাবাসী বলেন তিনি ইতিমধ্যেই এমপির বিভিন্ন দূর্গম মাটির রাস্তা সফলতার সাথে নির্মান করে এমপি মহোদয়ের উন্নয়ন কাজে অবদান রেখেছেন।

পারিবারিকভাবে তারা উচ্চ শিক্ষিত পরিবার।সংসারে সচ্ছলতা রয়েছে।

তিনি বলেনঃ মানুষের কল্যাণ ও রাজনৈতিকভাবে মোহাম্মাদ নাসিমের আদর্শকে ধারন করে প্রকৌশলী তানভীর শাকিল জয়ের হাতকে শক্তিশালী করা ছাড়া অন্য কোন প্রত্যাশা করি না।

ইউপি নির্বাচনে গান্ধাইল ইউনিয়বাসী আমাকে ভোট দিলে আমি নেতা কর্মী সহ সকলের দোয়া নিয়ে নিজেকে ইউনিয়নের জনহিতকর উন্নয়ন কাজে বিলিয়ে দিতে চাই।

আর আমি নির্বাচিত হয়ে গান্ধাইল ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

ইউপি নির্বাচনে গান্ধাইল ইউনিয়বাসী আমাকে ভোট দিলে আমি নেতা কর্মী সহ সকলের দোয়া নিয়ে নিজেকে ইউনিয়নের জনহিতকর উন্নয়ন কাজে বিলিয়ে দিতে চাই।

আর আমি নির্বাচিত হয়ে গান্ধাইল ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।