ঘোড়াশাল পৌর নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেন

Admin

অক্টোবর ১৬ ২০২১, ২২:৫৫

নাজমুল হক মণি নরসিংদী।।আসন্ন পৌরসভা নির্বাচনে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ৮ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেন (এমবিএ) ।

তিনি মরহুম মুক্তিযুদ্ধা আবদুল মান্নান এর ছোট ছেলে। এরই মধ্যে নিজের আচার-আচরণ, কথা-বার্তা, জনসেবা ও সাংগঠনিক দক্ষতার মাধ্যমে তিনি নিজ এলাকা সহ আশপাশের এলাকার মানুষদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বর্তমানে তিনি পলাশ উপজেলা আওয়ামী যুব লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি আসন্ন পৌর নির্বাচনে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ইতিমধ্যেই পরিচিতি লাভ করেছেন।

একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন।

পাশাপাশি তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন।

এ ছাড়া আগামীতেও তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

এ দিকে, স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,
ফরহাদ হোসেন ওয়ার্ডবাসীর জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহারসহ সকল উপহার নিজ হাতে বণ্টন করেন এবং মানুষের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন।

রাত-দিন যখনই কেউ কোনো বিপদে পড়ে তাকে স্মরণ করে, সাথে সাথে তিনি সেখানে ছুটে যান। সকলের জন্য তার সেবা ও সহযোগিতার দ্বার উন্মুক্ত করে দিয়েছেন তিনি।

এ ছাড়া আসন্ন পৌর নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে জনপ্রিয় ফরহাদ হোসেন কে নির্বাচিত করলে এলাকার ব্যাপক উন্নয়ন ঘটবে বলেও আশা করছেন সাধারণ জনগণ।

এ ব্যাপারে ঘোড়াশাল পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেন বলেন, আমাকে জনগণ যদি তাদের সেবা করার সুযোগ দিয়ে নির্বাচিত করে, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডকে ঘোড়াশাল পৌরসভার ওয়ার্ডগুলোর মধ্যে সেরা রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দেব, ইনশাআল্লাহ।

আমার স্বপ্ন- এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে তাদের পাশে থাকা। এ সময় আমৃত্যু জনসেবার কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।