শাকিবের সঙ্গে নৈশভোজের দাওয়াত পাচ্ছেন সেই গৃহবধূ

Admin

অক্টোবর ১৪ ২০২১, ১০:৪৯

বেশকিছু দিন ধরেই জামালপুরে শুটিং করছেন চিত্রনায়ক শাকিব খান। তার শুটিংয়ের খবর পেয়ে দূর দুরান্ত থেকে প্রিয় নায়ককে একনজর দেখতে ছুটে আসছেন মানুষ।

সম্প্রতি শাকিব খানের শুটিং দেখতে নিয়ে না যাওয়ায় স্বামীর ওপর অভিমানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক গৃহবধূ।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে গত ২৮ সেপ্টেম্বর থেকে ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন। কিং খানকে একনজর দেখতে প্রতিদিন সারিয়াকান্দি ও মাদারগঞ্জ উপজেলার হাজার হাজার দর্শক শুটিংকালে ভিড় করে।

সোমবার (১১ অক্টোবর) বিকালে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান।

এমন খবর সংবাদমাধ্যমে প্রকাশের পর বিষয়টি নজরে আসে সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরুর। তিনি বলেন, ‘খবরটি জানতে পেরে এরই মধ্যে পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছি। ওই পরিবারের খোঁজ পেলে তাকে আমরা নৈশভোজ করানোর সিদ্ধান্ত নিয়েছি। সেখানে শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন।’

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

শাকিব-পূজা ছাড়াও সিনেমাতে অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে। গান করছেন কুমার বিশ্বজিৎ, হাবিব ওয়াহিদ, কণাসহ অনেকে।