রামপালে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রীর বিভিন্ন পূজা মন্দির পরিদর্শন

Admin

অক্টোবর ১৪ ২০২১, ১৪:০৫

সবুজ হাওলাদার।।বাগেরহাটের রামপালের বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি উপজেলার মল্লিকেরবেড়, বাঁশতলী, বাইনতলা ও উজলকুড়সহ বিভিন্ন ইউনিয়নের পূজা মন্দির-মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। পরিদর্শনকালে উপমন্ত্রী হাবিবুন নাহার বলেন, আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে নানা ধর্ম মতের মানুষ মিলেমিশে বসবাস করেন। ধর্ম যার যার, উৎসব সকলের। আমাদের এ দেশের মত পৃথিবীর কোন দেশেই সাম্প্রদায়িক সম্প্রীতির এমন নজির নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় এদেশ এগিয়ে চলেছে। এরই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলকে এক সাথে মিলেমিশে কাজ করতে হবে।

রামপালে পুজা পরিদর্শনকালে তার সাথে ছিলেন রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্যা আঃ রউফ, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দীন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রামপাল উপজেলা শাখার সভাপতি জয়দেব কৃষ্ণ দেবনাথ ও সাধারন সম্পাদক অসীত বরণ কুন্ডু।

এবার রামপালের ১০টি ইউনিয়নে ৩৯টি মন্দির-মন্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে।