আবারো জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কামরুল ইসলাম

Admin

অক্টোবর ১৩ ২০২১, ০৯:৫২

নাজমুল হক মণি।। আসন্ন ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর কামরুল ইসলাম ৩য় বারের মতো আবারো জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

জনসেবার কারনে সাধারন মানুষের কাছে তিনি অত্যান্ত আস্থাভাজন হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেন। যে কারনে তিনি প্রথম বারেই পৌর কাউন্সিলর নিবার্চিত হয়েছিলেন।

কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে সবসময় নিজেকে মানুষের সেবায় বিলিয়ে দিয়েছেন। সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন অসহায় মানুষকে। তিনি শিক্ষিত, নম্র, ভদ্র, মানবিক উদার মনের একজন সদাহাস্যজ্বল মানুষ । তাঁর অমায়িক ব্যবহারে মুগ্ধ এলাকার সাধারন মানুষ।

আসন্ন পৌর নিবার্চনের আমেজ যতই ঘনিয়ে আসছেন ততই গ্রামাঞ্চলের সাধারন মানুষের মাঝে শোভা পাচ্ছে কাউন্সিলর কামরুল ইসলামের নাম। তিনি মাদক, সন্ত্রাসসহ অপরাধ অপকর্মের বিরুদ্বে দূর্বার আন্দোলন সংগ্রামও করেছিলেন। যেটি এখনো তিনি অব্যাহত রেখেছেন।

২য় বারের কাউন্সিলর কামরুল ইসলামের সততা-সচ্চতার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। সেই ধারা অব্যাহত রেখে নিবার্চনে প্রতিদ্বদ্ধিতা করার ঘোষনা দেন আবারো।পৌর  ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার লোকজনের মতে, করোনা ভাইরাসের সংক্রমণের সময় লকডাউনে ত্রাণ দিয়ে মানবিক উদার মনের একজন নেতার পরিচয় দিয়েছেন।

বর্তমান কাউন্সিল কামরুল ইসলাম বিপদ আপদে এগিয়ে এসেছেন। তাকে পাশে পেয়েছিল লোক জন। ৩য় বারের মতো কাউন্সিলর হিসেবে ফের তাকে দেখতে চায়।

এছাড়াও বর্তমানে জন্মনিবন্ধন কার্যক্রমে সারাক্ষণ নিরলস সেবা দিয়ে যাচ্ছেন তিনি। ৯নং ওয়ার্ডের প্রত্যাক্ষ গ্রামাঞ্চল থেকে ছুটে আসা নর-নারীরা সেবা পেয়ে খুশিতে উৎফুল্ল হন। দিবা-রাত্রি নিজেকে মানুষের মাঝে বিলিয়ে দিয়ে যাচ্ছেন। যখন তখন এলাকার অসহায়েরা তাকে পাশে পেয়েছেন।
তিনি পৌর কাউন্সিলর হিসেবে ফের নিবার্চিত হলেই মাদক, সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত করবেন।