আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবরো আওয়ামী লীগকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রা কে টিকিয়ে রাখতে হবে–এমপি আফিল 

Admin

অক্টোবর ১১ ২০২১, ১৫:০৬

আসাদুজ্জামান নয়ন।।৮৫যশোর-১ শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, তৃণমূলের নেতাকর্মী চেয়ারম্যান, মেম্বর, কাউন্সিলর দের করা ভুলের দায় কখনো জননেত্রী শেখ হাসিনার উপর অর্পন করা যাবেনা। কারণ বাংলাদেশের স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কখনো অন্যায়কে প্রশ্রয় দেননি কখনো দিবেন না। তিনি জনগনের কল্যানে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বলেই ইতিমধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। তাই।আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবরো আওয়ামীলীগকে বিজয়ী করে উন্নয়নের অগ্রজাত্রাকে টিকিয়ে রাখতে হবে। প্রধানমন্ত্রী দেশের সার্বিক উন্নয়নসহ গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নের জন্য দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছেন। তাইতো খুব দ্রুতই দেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ ঘটেছে।

যুদ্ধবিধ্বস্থ এদেশটিকে এক বন্ধুর পথ পাড়ি জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতত্বে আজকে এ অবস্থানে আসতে সক্ষম হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশকে দ্রুত উন্নয়নের পথে নিয়ে এসেছে।

বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা উত্তর বঙ্গবন্ধু স্বল্প সময়ে দেশব্যাপি যে উন্নয়নের ছোয়া দেখিয়েছিলেন-তারই সুযোগ্য উত্তরসূরী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের সাথে-সাথে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে গ্রামীণ বিদ্যুৎ, জনপদ, ব্রীজ, কালভার্ট নির্মাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন।

সোমবার বিকালে বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বাগআঁচড়া হাইস্কুল মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন, এমপি আফিল আরো বলেন, বাঙ্গালী জাতি হিসেবে আমরা গর্ব করতে পারি যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ শাসক হিসেবে দেশ পরিচালনায় বিশ্বের মধ্যে একটি বিশেষ স্থান অধিকার করতে সক্ষম হয়েছে। এটা এখন বিশ্ব স্বীকৃত। জননেত্রীর এ অসামান্য সাফল্যকে দলীয় মতের উর্ধে থেকে দলবাজী না করে দেশের সকল নাগরীকের জননেত্রীর এ অবদানের কথা স্বীকার করা উচিৎ। ইউপি নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধী অপশক্তিরা একত্রিত হয়ে যে সরকার বিরোধী নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, এই ষড়যন্ত্র প্রতিহত করে তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক শার্শার সংসদ সদস্যের পিএ আসাদুজ্জামান আসাদ, প্রভাষক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বেনাপোল পৌর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এনামুল হক মুকুল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ,শার্শা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক একবাল হোসেন রাসেল।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উলাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, সাধারণ সম্পাদক সাহেব আলী মেম্বর, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনিয়ন চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আব্দুর রশিদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আরিফ আহমেদ লিটন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহম্মেদ শান্তি, শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খুরশিদ মিলন, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেল, আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী, আবু তালেব সরদার, গাজী মুছা, আলমগীর কবির মেম্বর, আবু তালেব মেম্বর, ডাঃ হাবিবুর রহমান হাবিব, তবিবুর রহমান তবি মেম্বর, আশরাফ আলী আশু মেম্বর, মোজাম্মেল গাজী মেম্বর, শফিক মাহমুদ ধাবক, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী আহম্মদ মেম্বর, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব পল্টু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু সহ ইউনিয়ন আসা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।