মোহাম্মদপুর টাউনহল বাজার ইউনিটে আ.লীগের সভাপতি হিসাবে হাবুলকে দেখতে চায় কর্মী সমর্থকরা

Admin

অক্টোবর ০৮ ২০২১, ০৭:১৮

মাসুদ রানা।।রাজধানী মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের ১২ নং বাজার ইউনিট ( মোহাম্মদপুর টাউনহল) আ.লীগের ত্রি বার্ষিক সম্মেলনে আ.লীগের সাবেক ইউনিট সভাপতি হাবুল মন্ডল কে সভাপতি হিসেবে দেখতে চায় আ.লীগের বাজার ইউনিটের কর্মী সমর্থকরা।

তিনি ১৯৬৮ সাল থেকে এ পর্যন্ত আ.লীগের রাজনীতির সাথে জড়িত। আওয়ামীলীগের দুঃসময়ে বিএনপি-জামায়েত শাসন আমলে তিনি বহুবার নির্যাতিত হয়েছেন।

রাজনীতির পাশাপাশি তিনি ব্যবসা করার কারনে এ বাজার ইউনিট এলাকার নানা শ্রেনী পেশার মানুষের সাথে ভালো সম্পর্ক গড়ে উঠে হাবুল মন্ডলের সাথে।

এই বাজার ইউনিটের আওয়ামীলীগ নেতাকর্মীরা বলেন, মানুষ এখন উন্নয়ন চায়। তাই সরকারের উন্নয়নকে সঠিকভাবে বাস্তবায়ন করার লক্ষ্যে দলের স্বার্থে স্বচ্ছ ও বিচক্ষণ ব্যাক্তি ব্যবসায়ীদের জন্য আস্থাবান হাবুল মন্ডল কে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মোহাম্মদপুর টাউন হল ১২ নং বাজার ইউনিটের সাভাপতির দায়িত্ব পালনের সুযোগ করে দেবেন বলে ঢাকা মহানগর আ.লীগের নেতৃবৃন্দের প্রতি বিশ্বাস তাদের।

এ ব্যাপারে আ.লীগ নেতা হাবুল মন্ডল বলেন, আমি দলের দুর্দিনের কান্ডারী হিসেবে দলীয় নেতাকর্মীরা ত্রি-বার্ষিক সম্মেলনে আমাকে মূল্যায়ন করবে এবং ঢাকা ১৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান ও ঢাকা মহানগর আ.লীগের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক মান্নান কচি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এম এ সাওার সভাপতি মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ তোফায়েল সিদ্দিক তুহিন যুগ্ন সাধারন সম্পাদক সহ মহানগর আ’লীগের দলীয় নেতৃবৃন্দের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।