ঢাকাবুধবার , ৬ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

অসুস্থ্য ওয়ার্ড আ.লীগ নেতার চিকিৎসার দায়িত্ব নিলেন রাসিক মেয়র লিটন

Arifuzman Arif
অক্টোবর ৬, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

শেখ শিবলী রাজশাহী ব্যুরো।।রাজশাহী মহা নগরীর ১৯নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগ সভাপতি হাসেন মন্ডল অসুস্থ্য হয়ে নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার বেলা সাড়ে ৩টায় চন্দ্রিমা থানার মোড় এলাকার বাড়িতে হাসেন মন্ডলকে দেখতে যান রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় তাঁর শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন তিনি। একই সঙ্গে হাসেন মন্ডলকে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন ও তাঁর উন্নত চিকিৎসার দায়িত্ব গ্রহণ করেন মেয়র মহোদয়।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৯নং ওয়ার্ড (উত্তর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  বাবর আলী, ১৯নং ওয়ার্ড (উত্তর) যুবলীগ সভাপতি  কুদ্দুস আলী’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।