ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহবায়ক শামীম রেজার দাফন সম্পন্ন

Admin

সেপ্টেম্বর ২৯ ২০২১, ১২:৪৯

বিল্লাল হুসাইন।। যশোরের ঝিকরগাছার হাজার মানুষের ভালোবাসা নিয়ে চিরো বিদায় নিলো যশোরের ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শামীম রেজা (৪৫)।

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে উপজেলা পর্যায়ে দলীয় কার্যক্রম শেষে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সে তার ব্যবসায়ীক কাজের জন্য মোটরসাইকেল যোগে যশোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নতুনহাট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় আঘাত পেলে রক্তক্ষরণে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

নিহত শামিম রেজাকে চিরো বিদায় জানাতে বুধবার বাদ জোহর বিএম হাই স্কুল মাঠে তার জানাজা নামাজে উপস্থিত হন, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক বীর মুক্তিযোদ্ধা ডাঃ নাসির উদ্দিন, সাবেক বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. মনিরুল ইসলাম মনির, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেন্টু চাকলাদার, জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠু, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, যশোর জেলা যুবলীগের সহ সভাপতি আজাহার আলী, ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাজ্জাদুল আলম, রফিকুল ইসলাম বাপ্পী, সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, সদস্য জাফিরুল হক, জুলফিকার আলী ভুট্টো, আব্দুল জব্বার, শাহিদুর রহমান শিপলু, জাহাঙ্গীর আলম, আবু জাফর মনি, একরামুল হক খোকন, এমামুল হাবিব জগলু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাবু, শেখ ইমরান, সদস্য হোসেন, ওমর শরীফ সাকি, জাহিদুল ইসলাম, ফারুক হোসেন, শাহাদৎ হোসেন, প্রিন্স আহমেদ, সাজ্জাতুর জামান রনি, শাহ জামাল শিশির, মিজানুর রহমান, ইবাদ আলী, রনি আহাম্মেদ, প্রশান্ত বিশ্বাস, শাহিনুর রহমান, রাজিবুল ইসলাম, লোকমান হোসেন রিজু, তবিবর রহমান উজ্জ্বল, জুয়েল রানা শাকিল সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

জানাজা নামাজ শেষে কৃষ্ণনগরস্থ পরিবারিক গৌরস্থানে চিরসমাহিত করা হয়েছে।