শেখ হাসিনা শুধু আ’লীগের নয়, পুরো জাতির সম্পদ: কৃষিমন্ত্রী

Admin

সেপ্টেম্বর ২৮ ২০২১, ১৩:৪২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নয়, সারা বাংলাদেশ, পুরো জাতির সম্পদ বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, এ সম্পদ ও শক্তিকে কাজে লাগিয়েই দেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে। বাংলাদেশ সমৃদ্ধির দেশ, উন্নত দেশ ও শান্তির দেশে পরিণত হবে।

বাংলাদেশের যত সাফল্য-অর্জন তার সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এসেছে বলে উল্লেখ করেন কৃষিমন্ত্রী।

তিনি বলেন, শেখ হাসিনা দীর্ঘ প্রায় ১৮ বছর বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে সরকার পরিচালনা করে ও নেতৃত্ব দিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

মন্ত্রী আরও বলেন, একটি নিম্ন আয়ের দেশ হতে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। প্রধানমন্ত্রী দেশকে মর্যাদা ও সম্মানে বিশ্ব পরিমণ্ডলে এক অনন্য উচ্চতায় তুলে ধরেছেন।

তিনি আরও বলেন, আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। এই দিনটি আমাদের জন্য আনন্দের, খুশির ও অহংকারের। দিনটি আজকে সারা জাতিকে উদ্বেলিত করেছে, উচ্ছ্বাসিত করেছে। সারাদেশে বিপুলভাবে উদযাপিত হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় সব ক্ষেত্রে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আজ বাংলাদেশ সারা পৃথিবীকে দেখিয়ে দিয়েছে উন্নয়নের রোল মডেল। যা সারা পৃথিবীতে প্রশংসিত ও নন্দিত হচ্ছে।