প্রধানমন্ত্রীর জন্মদিনে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পরিবার

Admin

সেপ্টেম্বর ২৭ ২০২১, ১৫:১৩

শেখ শিবলী রাজশাহী প্রতিনিধি।।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনেবঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও অন্যতম প্রতিষ্ঠাতা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাট্য শিল্পী অরুন সরকার রানা বলেন,শুভ জন্মদিন উন্নয়নের অগ্রপথিক, বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অফ হিউম্যানিটি, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আপা।

আমার পরিবার স্বয়ং সৃষ্টিকর্তার নিকট আপনার সুস্বাস্হ্য দীর্ঘায়ু ও কামনা করছে আমার পরিবার কে যে ভালোবাসা স্নেহ আদর দিয়েছেন আমার পরিবার জীবনে কখনো ভুলবোনা এর দামি মূল্য পৃথিবীতে হয়না।

রক্ত দিয়ে শোধ সুদ হবেনা। বঙ্গবন্ধুর জন্য জাতীয় চার নেতা জীবন দিয়েছে বেঈমানী করে নাই আমার জীবন চলে গেলেও আপনার সাথে বেইমানি করবে না আমি। আমি ত্যাগে বিশ্বাসী ভোগে নয়।

আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর টাকার পিছনে দৌড়ানি। আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি আপনাকে ভালোবাসি। নিজের ভাগ্য গড়তে রাজনীতি করি না।আওয়ামী লীগের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেছি দুঃসময় দুর্দিনের।

আওয়ামী লীগের সুসময়ের নেতা হওয়ায় জন্য ধরনা দেই নাই। কোন সুযোগ-সুবিধা সরকার এর কাছ থেকে গ্রহণ করি নাই। আমি মন থেকে আপনার জন্য কাজ করে যাচ্ছি।