ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

কাজিপুরে ভবানীপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে মাস্ক বিতরণ করলেন চেয়ারম্যান প্রার্থী শাহীন আলম

Arifuzman Arif
সেপ্টেম্বর ২২, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইইউনিয়নের ভবানীপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করলেন চেয়ারম্যান পদপ্রার্থী শাহীন আলম।

বুধবার (২২সেপ্টেম্বর) কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের ভবানীপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ১০০ জন ছাত্র ছাত্রী এবং শিক্ষক শিক্ষিকা সহ কর্মচারীদের মাঝে মাক্স বিতরন করেন আগামী আসন্ন চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কাজিপুর উপজেলা ছাত্র লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীন আলম।

এসময় উপস্থিত ছিলেন চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আরেক সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম,সদস্য আব্দুল হালিম।ইউনিয়ন কৃষক লীগের প্রচার সম্পাদক আনোয়ার হোসেন মাষ্টার, এবং অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক সহ সকল শিক্ষক কর্মীচারী বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।