ঢাকামঙ্গলবার , ২১ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা
আজকের সর্বশেষ সবখবর

ইতালি দলে খেলবেন ইংল্যান্ডের পেসার

Arifuzman Arif
সেপ্টেম্বর ২১, ২০২১ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

আগামী মাসে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাইপর্ব। এই আসরের জন্য নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে ইতালি ক্রিকেট দল।

যেখানে রাখা হয়েছে ইংল্যান্ডের ৩৫ বছর বয়সী পেসার জ্যাড ডার্নবাখকে। ২০১১ থেকে ২০১৪ পর্যন্ত সময়ে ইংল্যান্ডের হয়ে ৫৮টি ম্যাচ খেলেছেন ডার্নবাখ।

গত কয়েক মৌসুম ধরেই কাউন্টি ক্রিকেটে অনিয়মিত হয়ে পড়েছেন ডার্নবাখ। চলতি মৌসুম শেষে সারে ক্রিকেট ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাবে তার। তবু ইতালির হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলে যাবেন তিনি। মাতৃসূত্রে ইতালিতে খেলার অনুমতি পেয়েছেন এ ডানহাতি পেসার।

নটিংহামশায়ারের অলরাউন্ডার গ্যারেথ বার্গকে অধিনায়ক করে ইতালির বিশ্বকাপ বাছাইয়ের দল ঘোষণা করা হয়েছে। দলের হেড কোচের দায়িত্বও পালন করবেন বার্গ। তার সহকারী কোচ হিসেবে কাজ করবেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ওয়াইস শাহ।

টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ের ভিত্তিতে বাছাইপর্বের টিকিট পেয়েছে ইতালি। আগামী ১৫ থেকে ২১ অক্টোবরের মধ্যে জার্সি, জার্মানি ও ডেনমার্কের বিপক্ষে খেলবে তারা। বাছাইপর্বের স্বাগতিক দেশ স্পেন। এখান থেকে দুইটি দেশ বৈশ্বিক বাছাইপর্বের টিকিট পাবে।

ইউরোপ অঞ্চলের বাছাইয়ে ইতালির স্কোয়াড
গ্যারেথ বার্গ (অধিনায়ক/কোচ), জ্যাড ডার্নবাখ, মাদুপা ফার্নান্দো, জ্যাকি গ্রাসি, গ্র্যান্ট স্টুয়ার্ট, ড্যারেন লো, দিনিদু মারাগে, গিয়ান পিয়েরো মিয়েদ, জয় পেরেরা, আমির শরীফ, বালজিৎ সিং, জাসপ্রিত সিং, মানপ্রিত সিং ও নিকোলাই স্মিথ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।