কাজিপুরের শুভগাছা ইউপি নির্বাচনে আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান

Admin

সেপ্টেম্বর ২০ ২০২১, ০৫:০১

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলোচনার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান।

আগামী আসন্ন শুভগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আনিসুর রহমান আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ার অঙ্গীকার নিয়ে তাদের পাশে থেকে সেবা করে যেতে চান।

তিনি শুভগাছা ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করতে ইউনিয়নের জন সাধারণের মাঝে প্রচার ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এতে করে ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ইউনিয়নের সর্বত্র আলোচনার শীর্ষেও উঠে এসেছে চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমানের নাম।

তরুণ এই নেতাকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চায় ইউনিয়নের সাধারণ মানুষ সহ সকল শ্রেনীর মানুষ।।।

আনিসুর রহমান শুভগাছা ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বিশেষ করে প্রাণঘাতী করোনা কালীন সময়ে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে থেকে ব্যক্তিগতভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করে নজির সৃষ্টি করে অনেক আগেই ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন।

শুভগাছা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আনোয়ার হোসেন বাদশা বলেনঃ চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যক্তি।

আনিসুর রহমান চেয়ারম্যান হলে উপকৃত হবেন ইউনিয়নের সর্বজন।ব্যক্তি হিসেবে আনিসুর রহমান একজন যোগ্য প্রার্থী আমি চেয়ারম্যান হিসেবে তাকেই চাই।

শুভগাছা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলম নাইয়া বলেন,আনিসুর রহমান চেয়ারম্যান হলে শুভগাছা ইউনিয়নের সাধারণ মানুষের জন্য খুব ভালো হবে আমি চেয়ারম্যান হিসেবে আনিসুর রহমানকেই চাই।

৮নং ওয়ার্ডের বাসিন্দা আঃ সালাম বলেনঃ আনিসুর রহমান খুব ভালো মানুষ সৎ লোক চেয়ারম্যান হিসেবে তাকেই চাই।

শুভগাছা গ্রামের বাসিন্দা আলম মিয়া বলেন, চেয়ারম্যান হিসেবে আনিসুর রহমানকেই চাই তিনি চেয়ারম্যান হলে খুব ভালো হবে একজন সৎ লোক, গরীবদের অনেক সহযোগিতা করে।

শুভগাছা ইউনিয়নের বিভিন্ন গ্রামের সাধারণ মানুষের সাথে কথা বলে যানা যায় শুভগাছা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে তারা আনিসুর রহমানকে চায়।

আগামী আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান এই প্রতিনিধি কে বলেনঃ আমি প্রিয় নেতা সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য তানভীর শাকিল জয় ভাইয়ের প্রতি আস্থা ও বিশ্বাস রেখে শতভাগ আশাবাদী।

প্রিয় নেতা আমাকে দলীয় প্রতিক নৌকা দিয়ে মূল্যায়ন করবে সেই আশাবাদী হয়ে আমি শুভগাছা ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করে যেতে চাই।আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই।

আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি নিয়ে ডিজিটাল কাজিপুর গড়ার রুপকার তারুণ্যের অহংকার সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের দোয়া নিয়ে তার একজন ক্ষুদে কর্মি হিসাবে শুভগাছা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রূপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

এসময় শুভগাছা ইউনিয়ন বাসীর নিকট দোয়া ও সবাইকে পাশে থাকার আহবানও জানিয়েছেন।