পরিচালকের আস্থা রাখলেন দোয়েল

লেখক: Arifuzman Arif
প্রকাশ: ৫ মাস আগে

ক্যারিয়ারের সুসময় পার করছেন মডেল-অভিনেত্রী দিলরুবা দোয়েল। গেল মাসে মুক্তি পায় তার অভিনীত ‘চন্দ্রাবতী কথা’ সিনেমাটি।

মুক্তির পর সিনেমাটি দর্শকমহলে বেশ সাড়া ফেলে। সেই রেশ কাটতে না কাটতেই ফের নতুন সিনেমা নিয়ে বিজয়ের মাসে হাজির হচ্ছেন দোয়েল।

শুক্রবার (১০ ডিসেম্বর) সারা দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা নূরুল আলম আতিক পরিচালিত ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমাটি।

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সিনেমাটি বিজয়ের মাসে মুক্তি পাচ্ছে। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী দোয়েল।

তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আমরা সিনেমাটি নিয়ে হাজির হচ্ছি। এটি আমাদের জন্য অনেক আনন্দের। আতিক ভাইয়ের সঙ্গে আমার দীর্ঘ দিনের সম্পর্ক। ভাই আমার উপর ভরসা করে সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ দিয়েছেন। তার বিশ্বাস, আস্থা রাখার চেষ্টা করেছি।

২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই সিনেমাটি। গত ৭ নভেম্বর পায় সেন্সর ছাড়পত্র। পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত সিনেমাটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়।

দোয়েল ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- লায়লা হাসান, আহমেদ রুবেল, আশনা হাবিব ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।