চিত্রনায়ক রিপন গাজী ও মৌমিতাকে নিয়ে তিনু’র বিজ্ঞাপন নির্মাণ

লেখক: Arifuzman Arif
প্রকাশ: ৬ মাস আগে

বেত্রাবতী ডেস্ক।।সময়ের তরুণ অভিনেত্রীদের মধ্যে পরিচিত মুখ মৌমিতা মৌ। চলচ্চিত্র দিয়ে ক্যারিয়ার শুরু করলেও সংস্কৃতির প্রায় সব ক্ষেত্রেই অবাধ বিচরন তার। সিনেমার পাশাপাশি নিয়মিত কাজ করে যাচ্ছেন টিভি নাটক ও বিজ্ঞাপন মাধ্যমে।

সম্প্রতি তিনি মডেল হয়েছেন ট্রপিকা গিজারের বিজ্ঞাপনচিত্রে। এটি নির্মাণ করেছেন তরুন নির্মাতা আকতারুল আলম তিনু। নির্মাতার সাথে এর আগে একসাথে কাজ করা হলেও তিনুর নির্মানে এটাই মৌমিতার প্রথম বিজ্ঞাপনচিত্র।

বিজ্ঞাপনে তার সাথে মডেল হয়েছেন চিত্রনায়ক রিপন গাজী। এর আগে চলচ্চিত্রে অভিনয় করলেও বিজ্ঞাপন মাধ্যমে এটিই তার প্রথম কাজ।

মৌমিতা জানান,এই নির্মাতার পরিচালনায় এর আগে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফ্রেন্ডস ফরএভার’-এ অভিনয় করেছি। বিজ্ঞাপন হিসেবে এটিই তাঁর সাথে আমার প্রথম কাজ।

ভিন্নধর্মী একটি নির্মাণ হয়েছে বিজ্ঞাপনটি। আশা করি দর্শক আমাকে একটি ভিন্ন উপস্থাপনায় দেখতে পাবেন।রিপন গাজী বলেন- তার অভিনীত চলচ্চিত্র মুক্তি পেলেও বিজ্ঞাপনে নিজেকে উপস্থাপন করার একটা ইচ্ছা নিজের ভিতরে সব সময় কাজ করতো। এবার সেই সুযোগটা পেয়ে আর হাতছাড়া করিনি। কাজটি করতে পেরে অনেক ভালো লাগছে।

ট্রপিকা গিজারের এই বিজ্ঞাপনচিত্রটিতে আরও অভিনয় করেন মডেল অভিনেত্রী সাইমা শিকদার নীরা ও শিশুশিল্পী রাজদীপ রায়। এর চিত্রগ্রহণের কাজটি করেছে জুলকার আহমেদ সায়েম। প্রধান সহকারী পরিচালক সারিব হাসান। সহকারী পরিচালক মাসুদ রানা ও জুয়েল। রূপসজ্জা করেছেন আব্দুর রহিম। পোশাকে ছিলেন তানিশা। ব্যবস্থাপনা করেছেন জাকির হোসেন।