নরসিংদীর ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে বিজয়ী- নুরুল ইসলাম

Admin

নভেম্বর ০৩ ২০২১, ১৯:৩১

নাজমুল হক মণি নরসিংদী।।নরসিংদীর ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নুরুল ইসলাম পানির বোতল প্রতীক নিয়ে বেসরকারী ভাবে জয়লাভ করেছেন।

মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৭নং ওয়ার্ডের ২টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল থেকে শত শত নারী পুরুষ সারিবদ্ধ ভাবে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নুরুল ইসলাম জানান, তিনি বিগত ১৪ বছরের কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন। এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেন। সবসময় বিপদে আপদে মানুষের পাশে থেকে সেবা করেছেন।

আইনের প্রতি শ্রদ্ধা রেখে এলাকার বিভিন্ন সমস্যা সমাধান করেছেন। তাই এলাকার জনগণ আবারো নির্বাচনে বিজয়ী করেন। তিনি ৭নং ওয়ার্ডের জনগণের প্রতি শ্রদ্ধা, ভালবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এলাকার উন্নয়নমূলক কাজে সকলের সহযোগিতা সহ মঙ্গল কামনা করেন।

এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে জেলা, উপজেলা প্রশাসন, নির্বাচন কমিশন ও থানা পুলিশের পক্ষ থেকে সকল প্রস্তুতির পাশাপাশি বলা যায় নিরাপত্তার চাদরে ঢাকা ছিল পুরো পৌরসভা।

নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় এবং ভোটাররা নির্ভয়ে ও নির্বিঘ্নে ভোট দিতে পারে এ জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে সার্বক্ষণিক মাঠে বিজিবি, র‌্যাব, গোয়েন্দা সংস্থার সদস্য ও আনসার সদস্যসহ পুলিশের পাশাপাশি মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনী কাজে সার্বক্ষনিক টহলে নিয়োজিত ছিলেন।