জনগণের শক্তিতে নয়, বিএনপি অস্ত্র ও ষড়যন্ত্রের শক্তিতে বিশ্বাসী–তথ্যমন্ত্রী

Admin

অক্টোবর ৩০ ২০২১, ১৮:৫৯

জনগণের শক্তিতে নয়, বিএনপি অস্ত্র ও ষড়যন্ত্রের শক্তিতে বিশ্বাসী। বাংলাদেশে যারা সাম্প্রদায়িক রাজনীতি করে এবং বিভেদ সৃষ্টি করে ভোটের জন্য চক্রান্ত করে তাদের চক্রান্ত সফল হবে না।

দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারী সেই বিএনপি-জামায়াত চক্রকে প্রতিহত করতে হবে। বিএনপি-জামায়াত কুমিল্লায় সাম্প্রদায়িক সহিংসতা সৃষ্টির লক্ষ্যে ইকবালকে দিয়ে ষড়যন্ত্র করেছে।

সরকারের পক্ষ থেকে যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) দুপুর ১টায় দিনাজপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার পূর্বে দিনাজপুরের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি এসব কথা বলেন।

এরপর মন্ত্রী জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপির সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক, সংরক্ষিত নারী আসনের এমপি এ্যাডঃ জাকিয়া তাবাসুম জুঁই, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, আওয়ামী লীগের ১৩ উপজেলার উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।