চোখ ভিজল বাবা-ছেলের

Admin

অক্টোবর ২১ ২০২১, ২০:২১

সাধারণ মানুষ বা সেলিব্রিটি, সন্তানকে ঘিরে সব সময় বাবা-মা থাকেন আবেগপ্রবণ। সন্তানের খারাপ সময়ে তার পাশে বাবা-মা থাকবেন এটাই স্বাভাবিক।

সেই মতোই মাদক মামলায় আরিয়ান খানের গ্রেপ্তারির পর থেকেই চিন্তায় দিন কাটছে আরিয়ানের বাবা-মা শাহরুখ খান ও গৌরী খানের। ছেলেকে জেল থেকে বের করে আনতে মরিয়া খান দম্পতি।

অবশেষে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ছেলের সঙ্গে দেখা করতে জেলে হাজির হন শাহরুখ খান।

এদিন সকালে আর পাঁচজন কয়েদির পরিবারের সদস্যরা যেভাবে তাদের দেখা করে ঠিক সেভাবেই ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ খান। তাদের দুজনের সামনাসামনি দেখা হলেও তাদের মাঝে ছিল লোহার গ্রিল ও কাঁচের পাঁচিল।

করোনার কারণেই এই কাঁচ লাগানো হয়েছে। সামনাসামনি সাক্ষাৎ হলেও কথা বলতে হয় ইন্টারকমে। শাহরুখ ও আরিয়ান ছাড়াও সেই সময় নিয়ম মতো উপস্থিত ছিল জেল কর্তৃপক্ষ।

জানা গেছে, বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আরিয়ান খান। তবে শুধু আরিয়ানই নয়, ছেলের পাশাপাশি এদিন চোখ ভেজে শাহরুখেরও। অন্যান্যদের মতোই ছেলের সঙ্গে কথা বলার জন্য ২০ মিনিট সময় পান অভিনেতা। কিন্তু আঠারো মিনিটেই বেরিয়ে আসেন শাহরুখ খান।

ছেলের মনোবল বাড়াতেই এদিন তার সঙ্গে দেখা করেন অভিনেতা। কিন্তু সন্তানকে জেলে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন শাহরুখ। বাবাকে দেখেই আরিয়ান বলেন, ‘আই অ্যাম সরি’। অন্যদিকে ছেলেকে আশ্বাস দিয়ে শাহরুখ বলেন, ‘আই ট্রাস্ট ইউ বেটা’।