কাজিপুরের সোনামুখী ইউপি নির্বাচনে দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী আঃ রাজ্জাক

Admin

অক্টোবর ১৮ ২০২১, ২০:১৮

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১নং সোনামুখী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা আঃ রাজ্জাক।

আগামী স্থানীয় সরকার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আঃ রাজ্জাক বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সোনামুখী ইউনিয়নের পরাণপুর গ্রামের সহজ সরল প্রকৃতির মানুষ মরহুম সমসের আলী সরকারের সন্তান চেয়ারম্যান পদপ্রার্থী আঃ রাজ্জাকের রাজনীতি জীবন ১৯৯২ সালে ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ।

১৯৯৪ থেকে ২০১২ সাল পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করেন। ২০১২ থেকে ২০১৮ সাল পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সহসম্পাদকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করেন। ২০১৮ থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন চলমান।

চেয়ারম্যান পদপ্রার্থী আঃ রাজ্জাক জানান ডিজিটাল কাজিপুর গড়ার কারিগর একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের আদর্শ ধারণ করে চলতে চাই। তারুণ্যের অহংকার সংসদে তিন প্রজন্ম কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের অন্যতম সহ-সভাপতি সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের একজন খুদে কর্মী হিসেবে সোনামুখী ইউনিয়ন বাসির কল্যাণে নিজেকে বিলিয়ে দিতে চাই।

আরও বলেন প্রিয় নেতা এমপি তানভীর শাকিল জয় ভাই আমাকে যদি দলীয় প্রতিক নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ করে দেন তাহলে আমি নির্বাচিত হয়ে সোনামুখী ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।