কেমন যাবে আজকের দিনটি জেনে নিন রাশিফলে

Admin

অক্টোবর ১৭ ২০২১, ১২:৪৯

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দৈত্যকুল শুক্রাচার্য বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতু ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা বিল পাস হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরতদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের মনে আশার আলো জ্বলবে। ভ্রমণ শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের কালো মেঘ কাটতে আরম্ভ করবে। হাতে থাকা কাজ সহজে সম্পন্ন হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো বুকের ধন বুকে ফিরতে পারে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়পরিজন দূরে থেকে মজা দেখবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের মনে আশার আলো জ্বলবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় ব্যয় বাড়বে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্যের দিকে তীক্ষè নজর রাখুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। দুর্জনরা আত্মীয় বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। রাগ জেদ হটকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীরা পরাস্ত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও অনুচিত কাজবাজ করা থেকে বিরত থাকুন। মন সুর ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম আলোর মুখ দর্শন করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।