বিশ্বকাপের আগে ভক্তদের সুখবর দিলেন উইলিয়ামসন

Admin

অক্টোবর ১৪ ২০২১, ১১:০৬

গত সপ্তাহ থেকে কনুইয়ের চোটে ভুগছেন কেন উইলিয়ামসন। তাই এ তারকার বিশ্বকাপের শুরু থেকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছিল নিউ জিল্যান্ড শিবিরে। তবে বৃহস্পতিবার দলটির কোচ গ্যারি স্টিড নিশ্চিত করলেন, কেন এখন সুস্থ। বিশ্বকাপের শুরু থেকেই তাকে পাবে কিউইরা।

এরআগে আইপিএলের দ্বিতীয় পর্বের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামতে পারেননি উইলিয়ামসন। গত সপ্তাহে মুম্বাইয়ের বিপক্ষে শেষ ম্যাচ মিস করেন তিনি।

সতীর্থ মানিশ পান্ডে জানিয়েছিলেন, কনুইয়ের চোটে খেলতে পারছেন না তিনি। তবে আজ কিউই কোচ জানালেন, হ্যামস্ট্রিং চোটের কারণে বিশ্রামে আছেন উইলিয়ামসন।  গণমাধ্যমে দেওয়া বার্তায় নিউ জিল্যান্ড কোচ বলেছেন,‘কেন এখন সুস্থ। তার খুব সূক্ষ্ম হ্যামস্ট্রিংয়ে চোট ছিল। দিনে দিনে উন্নতি করছে এবং এখন ভালো অনুভব করছে।’

এদিকে আঙুলের চোট থেকে সুস্থ হয়ে নেটে ফিরে দারুণ ব্যাটিং করছেন ডেভিড কনওয়ে। স্টিড তাকে নিয়ে বলেন, ‘তার ব্যাটিং ভালো হচ্ছে। দিনে দিনে উন্নতি হচ্ছে। গতকাল পুরোদমে ব্যাটিং করেছে এবং কিপিংয়েও নিজেকে ঝালিয়ে নিয়েছে। আমরা তার প্রস্তুতিতে সন্তুষ্ট ও তাকে অনুপ্রাণিত করছি।’

১৬ অক্টোবর নেদারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবে নিউ জিল্যান্ড। এরপর ১৮ ও ২০ অক্টোবর দলটি লড়বে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিপক্ষে। এরপর আগামী ২৬ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে শারজাহতে বিশ্বকাপের মূল লড়াই শুরু করবে কেন উইলিয়ামসনের দল।