ঝিকরগাছায় পৌর যুবলীগের কমিটি বিলুপ্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Admin

অক্টোবর ১২ ২০২১, ০০:৫৬

বিল্লাল হুসাইন ।।যশোরের ঝিকরগাছা পৌর যুবলীগের আহব্বায়ক কমিটি বিলুপ্তের প্রতিবাদে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে (১১ অক্টোবর) ১১ টার এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর যুবলীগের আহব্বায়ক কমিটি আহবায়ক একরামুল হক খোকন।

তিনি তার বক্তব্যে বলেন, উপজেলা যুবলীগের দুই যুগ্ম আহবায়ক সেলিমুল হক সালাম ও ইলিয়াস হোসেন এর ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করতে ব্যর্থ হয়ে, বিগত ৬ ই সেপ্টেম্বর কোন আলোচনা বা বর্ধিত সভা না করেই সংগঠন পরিপন্থী ভাবে ঝিকরগাছা পৌর যুবলীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। যার করণে সমগ্র ঝিকরগাছার মানুষের কাছে সমালোচিত হয়েছে ঝিকরগাছা উপজেলা পৌর যুবলীগের আহবায়ক কমিটি। আমরা পৌর যুবলীগ এ অসাংগঠনিক পন্থায় কমিটির বিলুপ্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এছাড়াও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের পরামর্শ ও দিকনির্দেশনা অনুযায়ী গত ৭ই অক্টোবর যশোর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রেন্টু চাকলাদার স্বাক্ষরিত একটি চিঠিতে পৌর কমিটি পুরনায় বহাল করা হয়েছে।

পাশাপাশি আর একটি চিঠিতে নিয়ম বহির্ভূতভাবে কমিটি বিলুপ্ত করায় উপজেলা যুবলীগের দুইজন যুগ্ম আহবায়ক সেলিমুল হক সালাম ও ইলিয়াস হোসেনকে পৌর কমিটি বিলুপ্তকরণে কারণ দর্শানোর জন্য নোটিশ দিয়ে আগামী ১৪ অক্টোবর পর্যন্ত সময় দেওয়া হয়েছে।

উক্ত তারিখের মধ্যে সন্তোষজনক জবাব না দিতে পারলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে চিঠিতে জানিয়েছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক।

এসময় উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মুনিরুল আলম মিশর, সদস্য ফজলে হাসান বাদশা, ফিরোজ জামান তুলি, তৌহিদুর রহমান, শাহিনুর রহমান শাহিন, ফারুক সরদার, আলমগীর হোসেন বাবু, ফারুক হোসেন, আরমান হোসেন, মিলন প্রমুখ।