ভালোবাসা আর বিরহের গল্পে দর্শনা বণিক

Admin

অক্টোবর ০৯ ২০২১, ১৪:৪৫

টলিউড অভিনেত্রী দর্শনা বণিক। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী।

‘অল্প হলেও সত্যি’ নামের সিনেমাটি পরিচালনা করছেন সৌম্যজিৎ আদক। এতে সৌরভ দাসের সাথে প্রথমবার পর্দা ভাগ করবেন দর্শনা। সম্প্রতি হয়ে গেল সিনেমার ট্রেলার লঞ্চ।

জানা গেছে, ‘অল্প হলেও সত্যি’ জীবনের গল্প। চারজন মানুষের জীবনের নানা রং ধরা পড়বে এই সিনেমায়। অতীত ও বর্তমান মুখোমুখি হয়ে দাঁড়ালে কী হয়, তাই দেখানো হবে।

ভালোবাসা আর বিরহের গল্প বলবে সিনেমাটি। মানুষের মনের নানা দ্বন্ধকে সিনেমার মাধ্যমে তুলে ধরবেন পরিচালক।

এতে আরও অভিনয় করছেন- ঋষভ বসু, সৃজনী মিত্র প্রমুখ। এই গল্পের কেন্দ্রে রয়েছে চারটি চরিত্র- অর্জুন (সৌরভ), সিদ্ধার্থ (ঋষভ), অমৃতা (দর্শনা) ও গুঞ্জন (সৃজনী)।

বাংলাদেশেও কাজ করেছেন ওপার বাংলার এই টলি সুন্দরী। ‘অন্তরাত্মা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে পর্দায় দেখা মিলবে দর্শনার। এরই মধ্যে বাংলাদেশে এসে সিনেমাটির কাজ শেষ করে গেছেন তিনি। বর্তমানে সিনেমাটি মুক্তির প্রহর গুনছে। সিনেমাটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

এছাড়াও মুক্তির অপেক্ষায় আছে দীপংকর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। এতে তার সহশিল্পী চিত্রনায়ক জিয়াউল রোশান। এই সিনেমায় একজন মেডিকেল অফিসারের ভূমিকায় দেখা যাবে তাকে।