যশোরে পুলিশ মাসিক সভায় সম্মাননা পেলেন ৯ জন শ্রেষ্ঠ অফিসার

Admin

অক্টোবর ০৫ ২০২১, ১৪:৪৬

বেত্রাবতী ডেস্ক।।যশোর জেলা পুলিশের মাসিক অপরাধ বিষয়ক সভায় সেপ্টেম্বর মাসের অপরাধ পরিসংখ্যান, আইনশৃংখলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা, গুরুত্বপূর্ণ ও চা ল্যকর মামলা তদন্তের অগ্রগতি আলোচনা সভা সোমবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

সভা থেকে সেপ্টেম্বর মাসের কর্মমূল্যায়নে ৯ জনকে শ্রেষ্ঠ অফিসারকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করা হয়েছে।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন সিআইডি যশোরের বিশেষ পুলিশ সুপার জাকির হোসেন, পিবিআই যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন, যশোরের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার খ সার্কেল মুকিত সরকার।

এছাড়া হাইওয়ে পুলিশ কর্মকর্তা, সার্কেল কর্মকর্তা নাভারন, সার্কেল কর্মকর্তা মনিরামপুর, ডিআইও১. সকল থানার অফিসার ইনচার্জ, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

সভার শুরুতে গতমাসের অপরাধ পরিসংখ্যান, আইনশৃংখলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা করা হয়। এছাড়া গুরুত্বপূর্ণ ও চা ল্যকর মামলাগুলো তদন্তের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

সভায় গত সেপ্টেম্বর মাসের অভিন্ন মানদন্ডের আলোকে পুরস্কার প্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয় এবং তাদের হাতে ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার ।

গত মাসের কর্মমূল্যায়নে শ্রেষ্ঠ চৌকস সার্কেল কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ক সার্কেল মোহাম্মদ বেলাল হোসাইন, শ্রেষ্ঠ ও চৌকস অফিসার ইনচার্জ হয়েছেন যশোর কোতয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম, বিশেষ পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রুপম কুমার সরকার পিপিএম, শার্শা থানার পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম, বিশেষ পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা শাখার যশোরের এসআই মফিজুল ইসলাম পিপিএম, এসআই শামীম হোসেন, শ্রেষ্ঠ বিট কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অভয়নগর থানার এসআই রফিকুল ইসলাম, শ্রেষ্ঠ এসআই হয়েছেন চৌগাছা থানার এসআই বিকাশ চন্দ্র সরকার ও শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন একই থানার এএসআই বাবুল আক্তার।