জেমসের জন্মদিনে দেশজুড়ে নানা আয়োজন

Admin

অক্টোবর ০২ ২০২১, ১১:৫২

মাহফুজ আনাম জেমসের জন্মবার্ষিকী আজ। দিনটি প্রতি বছরের ন্যায় এ বছরও নানা আয়োজনের মাধ্যমে পালন করছেন তার ভক্তরা। জন্মদিনে দেশব্যাপী নানা কর্মসূচির উদ্যোগ নিয়েছেন তারা।

প্রতি বছরই জেমসের জন্মদিনকে কেন্দ্র করে ভক্ত-অনুরাগীরা বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজ’সহ ছিন্নমূল ও হতদরিদ্র মানুষকে খাবার দেন। এবারও হচ্ছে না তার ব্যতিক্রম।

জেমস-এর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন জানান, প্রতি বছরেই দেশের বিভিন্ন জেলার ভক্তরা জেমস ভাইয়ের জন্মদিনটি উদযাপনে নানা আয়োজন করে থাকেন। এবারও এরকম বেশকিছু উদ্যোগের কথা জেনেছি।

বিভিন্ন জেলার ‘দুষ্টু ছেলের দল’ নামে জেমসের ভক্তরা এবার সারা দিনব্যাপী বিভিন্ন আয়োজন রেখেছে। এরমধ্যে ঢাকা, খুলনা, যশোর, নরসিংদী, রংপুর, মেহেরপুর, কুড়িগ্রাম, ভোলা পটুয়াখালী, কিশোরগঞ্জ’সহ দেশের বিভিন্ন জেলায় জেমসের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনায় মসজিদ/মাদ্রাসা’সহ বিভিন্ন মিলনমেলায় দোয়ার আয়োজন রেখেছেন।

কেক কেটে সুবিধাবঞ্চিতদের সাথে নিয়ে রেখেছে গান ও আড্ডার আয়োজন। কিশোরগঞ্জ’সহ বেশকিছু জায়গায় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করার উদ্যোগ নিয়েছে জেমস ভক্তদের গ্রুপ ‘দুষ্টু ছেলের দল’। এছাড়াও দুবাই, সৌদি’সহ প্রবাসের জেমস ভক্তরা তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।