কাজিপুরের শুভগাছা ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকার প্রত্যাশী আনিসুর রহমানের নির্বাচনী প্রচার

Admin

অক্টোবর ০২ ২০২১, ০৫:১৩

কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার প্রত্যাশী আনিসুর রহমান জোরেে সোরেে চালিয়ে যাচ্ছেন নির্বাচনী প্রচার প্রচারণা।

বৃহস্পতিবার (৩০সেপ্টেম্বর) সন্ধায় শুভগাছা ইউনিয়নের রহিজ মিলিটারি মোড়ে দেরাজ উদ্দিন মেম্বারের সভাপতিত্বে আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমান বলেন, আমি শতভাগ আশাবাদী আমার প্রিয় নেতা আমার অভিভাবক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য তানভীর শাকিল জয় ভাই আমাকে দলীয় প্রার্থী হিসেবে মূল্যায়ন করে শুভগাছা বাসির সেবা করার সুযোগ দিবেন।

জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার লক্ষ্যে, ডিজিটাল কাজিপুর গড়ার রুপকার তারুণ্যের অহংকার প্রিয় নেতা এমপি তানভীর শাকিল জয় ভাইয়ের দিকনির্দেশনায় আমি শুভগাছা ইউনিয়ন পরিষদ ডিজিটাল পরিষদে রুপ দিতে চাই আপনারা আমাকে যে ভালো বাসেন এতো রাতে আপনাদের উপস্থিতি তা বলে দিয়েছে।আমি আনিস সব সময় আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো।

এসময় উপস্তিত ছিলেন ফজল ডিলার, সাবেক ছাত্র নেতা আবু তাহের সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চেয়ারম্যান পদপ্রার্থী আনিসুর রহমানের আগমনে শুভগাছা ইউনিয়নের ভোটাররা আনন্দিত, মরুভূমিতে মানুষ যখন রোদের তাপে কষ্টে ছটপট করে তখন বৃষ্টি নামলে যে শান্তি আসে মনে, ঠিক তেমনি আনিসুর রহমানকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে পেয়ে শুভগাছা ইউনিয়নের ভোটাররা আনন্দিত।

আগামী আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় পদপ্রার্থী হিসেবে শুভগাছা ইউনিয়নের ভোটারের কাছে দোয়া ও সমর্থন চান আনিসুর রহমান।

শুক্রবার (১অক্টোবর) সারাদিন শুভগাছা ইউনিয়নের ভোটারের বাড়ি বাড়ি গিয়ে দেখা করে দোয়া ও সমর্থন চান আনিসুর রহমান।

শুভগাছা ইউনিয়নের অনেকে যমুনা নদীর ভাংগনের কারণে বাড়ি করেছেন রতনকান্দি, বাগবাটি ও ছোনগাছা ইউনিয়নে শুভগাছার ভোটাররা যে এলাকায় আছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও সমর্থন চান আনিসুর রহমান। আনন্দের সহিত দোয়া ও সমর্থন করার কথা জানান ভোটাররা।