শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

Admin

সেপ্টেম্বর ২৮ ২০২১, ১৮:১০

বেত্রাবতী ডেস্ক।।যথাযথ মর্যাদায় ও নানা আয়োজনে শার্শায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে।

শার্শা উপজেলা আওয়ামী লীগের উদ্দোগে ২৮শে সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে উপজেলা অডিটোরিয়ামে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শার সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দীন এমপি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

অনুষ্ঠান সঞ্চলনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

আরও উপস্থিত ছিলেন মধ্যে উপস্থিত ছিলেন, যশোর জেলা আ.লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সরদার আসিফ উদ্দৌলা অলোক,শার্শা থানার ওসি (তদন্ত) তারিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন,শার্শা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,সাবেক ভাইস চেয়ারম্যান বাবলুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ,সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহরাব হোসেন, উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক,বাগআঁচড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান  আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউনিয়নের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ প্রমূখ।

উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সদ্দার ,সহ-সভাপতি আকিব জাভেদ শুভ, বাগাআঁচড়া কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান ও ১১ টি ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী এবং সমর্থকগন।

প্রধান অথিতির বক্তব্যে শেখ আফিল উদ্দীন এমপি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন কোন বিভাজন সৃষ্টিকারী কোন নেতাকে দলে সুযোগ দেওয়া হবেনা।প্রকৃত আওয়ামী লীগার ও ত্যাগী নেতাকে সন্মানিত ও মনোনীত করা হবে বলে আশ্বাস দেন।

সকল নেতাকর্মীক স্বাধীনতার পরাজিত শক্তির সকল ষড়যন্ত্র থেকে বাঁচতে সর্বদা সজাগ থাকার আহবান করেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা উপহার হিসাবে শার্শা উপজেলা আওয়ামী লীগের সংগঠনকে উপহার হিসাবে ঘোষণা ও কেক কেটে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সভা শেষ করেন।