কেশবপুরে ফেন্সিডিল ও প্রাইভেট কার সহ তিন মাদক ব্যবসায়ী আটক

Admin

সেপ্টেম্বর ২৫ ২০২১, ১৬:৩৪

বিল্লাল হুসাইন।।যশোরের কেশবপুরে প্রাইভেট কার ও ৮৭ বোতল ফেন্সিডিলসহ ঝিকরগাছার বাঁকড়া ও হাজিরবাগ ইউনিয়নের মহেশপাড়ার দুজনসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

তাদের বিরুদ্ধে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ শে? সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার কেশবপুর থানাধীন পৌরসভার ০২ নং ওর্য়াডস্থ কালাবাসার মোড় ভোক্তী ভাই ভাই স্টোর এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন।

এসময় ঝিকরগাছা উপজেলার বাঁকড়া গ্রামের অশোক কুমার টিকাদারের পুত্র শিমুল কুমার টিকাদার(২৭) ও একই উপজেলার মহেশপাড়া গ্রামের সেকেন্দার আলীর পুত্র ইকরামুল হোসেন (২০) এবং সাতক্ষীরা জেলার মুন্সিগঞ্জ গ্রামের মৃত ইলিয়াস খানের পুত্র ইয়াকুব খান(৩২) কে আটক করে। তাদের সাথে থাকা প্রাইভেট কার তল্লাশী করে ৮৭ বোতল ফেন্সিডিল, ৩ টি মোবাইল সেট ও ৩ টি সিম কার্ড উদ্ধার করে।

উদ্ধারকৃত আলামতসহ তাদের বিরুদ্ধে যশোরের কেশবপুর থানায় হস্তান্তর করেন এবং পুলিশ ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর স্বরনী ক্রমিক ১৪ (গ) ধারায় মামলা রুজু দাখিল করে জেল-হাজতে প্রেরণ করেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত ওই ৩ জনের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গ্রেফতারকৃতদের যশোর আদালতে সোর্পদ করা হয়।

এছাড়া তাদের ব্যবহৃত প্রাইভেটকার থানা হেফাজতে রয়েছে।