অক্টোবরের প্রথম দিন প্রেক্ষাগৃহে আসছেন বুবলী

Admin

সেপ্টেম্বর ২০ ২০২১, ১১:১৮

বর্তমান ঢাকাই চলচ্চিত্রের উজ্জ্বল তারকা চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সংবাদ পাঠিকা থেকে তারার দুনিয়া, তার রশ্মি এখন স্বর্ণময়। দীর্ঘদিনের পর্দা বিরতি শেষে আবারও প্রেক্ষাগৃহে আসছেন নায়িকা।

জানা গেছে, আগামী ১ অক্টোবর বুবলী অভিনীত ‘চোখ’ সিনেমাটি দেশজুড়ে মুক্তি পাবে। প্রেক্ষাগৃহে মুক্তির পর সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেবাজ অ্যাপ-এ মুক্তি পাবে।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘চোখ’ সিনেমার গল্পে থ্রিলারের সঙ্গে সাসপেন্স আর টুইস্টের মিশ্রণ আছে। সঙ্গে রয়েছে রোমান্স। গল্প এবং নির্মাণে রয়েছে ভিন্নতা। আশা করছি, দর্শক সিনেমাটি গ্রহণ করবে।

সিনেমাটিতে বুবলীর নায়ক হিসেবে আছে চিত্রনায়ক নিরব হোসেন ও জিয়াউল রোশান। দুই নায়কের বিপরীতে দেখা যাবে তাকে। আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এই সিনেমায় ‘রাকেশ’ চরিত্রে নিরব, ‘জয়’ চরিত্রে রোশান আর বুবলীকে দেখা যাবে ‘রেজনি’ চরিত্রে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন অনামিকা মণ্ডল।

এতে আরো অভিনয় করেছেন- শহীদুজ্জামান সেলিম, জাহিদ ইসলাম প্রমুখ। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাটি চলতি বছরের শুরুর দিকে শুটিং শুরু হয়। টানা শুটিংয়ের মাধ্যমে দৃশ্য ধারণের কাজ শেষ করেন নির্মাতা।

শবনম বুবলীর শুরুটা দেশ সেরা নায়ক শাকিব খানের হাত ধরে। এই নায়কের বিপরীতে প্রায় ডজনখানেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘ক্যাসিনো’ সিনেমার মাধ্যমে প্রথমবার নায়ক বদল করেন বুবলী। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে।

এছাড়াও মুক্তির তালিকায় আছে তপু খান পরিচালিত ‘লিডার: আমিই বাংলাদেশ’ ও সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ সিনেমা।